1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দীপিকার রূপ দেখে ভক্তদের যেন আর তর সইছে না

  • আপডেট টাইম : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ১৩৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: মুক্তি পাচ্ছে শাহরুখ খানের বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’। এই ছবির মধ্যে দিয়ে চার বছর পর আবারও পর্দায় ফিরছেন ‘বলিউড বাদশা’। তবে কেবল শাহরুখ নন, দীপিকার ভক্তরাও অধীর অপেক্ষায় সিনেমাটির জন্য। কারণ, এই প্রথম পুরোপুরি অ্যাকশন ঘরানার হিন্দি সিনেমা করেছেন অভিনেত্রী।

তবে সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহ নতুন করে উসকে দিয়েছে দীপিকা পাড়ুকোনের একটি স্থিরচিত্র। যে ছবি দেখার পর ভক্তদের আর তর সইছে না।

নতুন বছরের প্রথম মাসে মুক্তি পাবে ‘পাঠান’। এখন চলছে সিনেমার প্রচারণা। প্রচারণার অংশ হিসেবে ১২ ডিসেম্বর প্রকাশ পাবে সিনেমার গান ‘বেশরম রং’। সামাজিক যোগাযোগমাধ্যমে এই গানের পোস্টার শেয়ার করে শাহরুখ খান লেখেন, ‘সময় এসে গেছে “বেশরম রং”-এর।’

তিনি জানান, ১২ তারিখ বেলা ১১টায় ইউটিউবে প্রকাশ করা হবে গানটি। গানের পোস্টারে দীপিকার আবেদনময়ী রূপ দেখে ভক্তদের যেন আর তর সইছে না।

গানের একটি স্থিরচিত্রে দীপিকাকে দেখা গেছে সোনালি মনোকিনিতে। পেছনে সমুদ্র রেখে দাঁড়িয়ে আছেন তিনি।

পরিচালক আগেই ঘোষণা দিয়েছিলেন, ডিসেম্বরে সিনেমার দুটি গান প্রকাশ করবেন। তার একটি ‘বেশরম রং’ আসছে সোমবারে। গানটি প্রসঙ্গে তিনি বলেন, ‘গানটিতে আমাদের প্রজন্মের সবচেয়ে বড় দুই তারকাকে উষ্ণ অবতারে দেখা যাবে।’ গানটির শুটিং হয়েছিল স্পেনে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..